• ১৪ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

খুলনার পরিবেশ বিপর্যয় রোধে আন্দোলনে নামবে সবুজ আন্দোলন

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ডিসেম্বর ১২, ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ণ
খুলনার পরিবেশ বিপর্যয় রোধে আন্দোলনে নামবে সবুজ আন্দোলন

নিজস্ব প্রতিনিধি: পরিবেশবাদী সামাজিক সংগঠন সবুজ আন্দোলন প্রতিষ্ঠাকালীন সময় থেকে পরিবেশ বিপর্যয় ও জলবায়ু পরিবর্তনে জনসচেতনতা তৈরিতে কাজ করছে। ইতোমধ্যে সংগঠনটি সারা বাংলাদেশ কমিটি গঠনের উদ্যোগ নিয়েছে। আজ ১১ ডিসেম্বর সংগঠন টির খুলনা বিভাগীয় জুম মিটিং অনুষ্ঠিত হয়। কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি, ফারুক হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমরা সবুজ আন্দোলন খুলনা বিভাগের বিশেষ করে সুন্দরবন রক্ষা, প্রত্যেক জেলা শহরের নদী ও খাল দখল ও দূষণ মুক্ত রাখতে জনসচেতনতা তৈরিতে কাজ করব। খুব দ্রুত যদি এই সমস্যার সমাধান না করা হয় বৃহত্তর পরিসরে জেলায় জেলায় আন্দোলনে নামব।
প্রধান আলোচক ছিলেন সংগঠনের পরিচালক ও পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি, নাসিরুল ইসলাম নাসির।
তিনি তার বক্তব্যে বলেন, আমরা আশা করি যে যেখানে কাজ করছি নিঃস্বার্থভাবে পরিবেশ বিপর্যয় রোধে জনগণের জন্য কাজ করব এবং খুলনা বিভাগের প্রত্যেকটি জেলা কমিটি ডিসেম্বর মাসের মধ্যে গঠন সম্পন্ন করব।
এছাড়াও বক্তব্য রাখেন মেহেরপুর জেলার সমন্বয়কারী এসান কবির সবুজ, যশোর জেলা সমন্বয়কারী, মোঃ রবিউল ইসলাম, জেলা সমন্বয়কারী, মোহাম্মদ মিন্টু গাজী, জেলা সমন্বয়কারী, মাওলানা আলী আশরাফ, ইন্দোনেশিয়া থেকে অংশগ্রহণ করেন ডাক্তার শাহিদুল হক প্রমূখ।

error: Content is protected !!