চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ কংগ্রেসের মাস্কস বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২০ অপরাহ্ণ, ০৭ আগস্ট ২০২০

জেলা প্রতিনিধি: নতুন নিবন্ধিত রাজনৈতিক দল বাংলাদেশ কংগ্রেস। দলটি সর্বশেষ ৪৪ তম নিবন্ধিত দল হিসেবে নির্বাচন কমিশন থেকে ডাব মার্কা প্রতীক বরাদ্দ পেয়েছে। সারাদেশে নতুন দল হিসেবে পরিচিতি পাওয়ার জন্য দলীয় কর্মসূচি পালন করছে তারই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার উদ্যোগে গোমস্তাপুর উপজেলার রহনপুর এলাকায় বিনামূল্যে মাস্কস ও হ্যান্ডগ্লাভস বিতরণ করা হয়। জেলার আহ্বায়ক এমদাদুল হক বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আব্দুল্লাহ আল মামুন। আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সংসদীয় আসন চাঁপাইনবাবগঞ্জ – ২(গোমস্তাপুর ,ভোলাহাট ও নাচোল) এলাকায় কাজ করছে দলটি।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল্লাহ আল মামুন বলেন, আমরা সারাদেশে সাধারণ জনগণের জন্য দলীয় সামর্থ্য অনুযায়ী কাজ করছি। আমার জন্মস্থান এই নির্বাচনী এলাকায় হয় জনগণের জন্য কাজ করার চেষ্টা করছি ।আমরা চাই একটি গণতান্ত্রিক পরিবেশ সকল দল সহ অবস্থানে থেকে তাদের রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে পারে।
এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলার আহবায়ক মোঃ শাহাবুদ্দিন রাধানগর ইউনিয়ন এর আহবায়ক হাছান মাহমুদ রহনপুর পৌরসভা আহ্বায়ক শুকুর উদ্দিন কালু ,সদস্য সচিব মাহবুব হোসেন , পার্বতীপুর ইউনিয়নের আহবায়ক ,ডাক্তার সাকির হোসেন ও রহনপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের আহ্বায়ক, তসলিম হোসেন।
বাংলাদেশ কংগ্রেসের চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্যোগে মার্ক্স বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :