• ৫ই জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ২১শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সংরক্ষিত মহিলা আসনে মানিকগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী শামীমা সুলতানা ঝর্ণা

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ১৭, ২০১৯, ০০:১১ পূর্বাহ্ণ
সংরক্ষিত মহিলা আসনে মানিকগঞ্জ থেকে মনোনয়ন প্রত্যাশী শামীমা সুলতানা ঝর্ণা

বাংলাদেশ একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনে মানিকগঞ্জ অঞ্চল থেকে মনোনয়ন প্রত্যাশী শামীমা সুলতানা ঝর্ণা শামীমা সুলতানা ঝর্ণা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের সহকারী অধ্যাপক ও পদার্থ বিজ্ঞান বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করে এখন অবসরে রয়েছেন।

ছাত্রজীবনে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ জাকসুর নির্বাচিত মহিলা সম্পাদিকা ও নওয়াব ফয়জুন্নেসা হল সংসদের দুই বারের নির্বাচিত জিএস ছিলেন। তিনি বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির কার্য্করী পরিষদের সদস্য। মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার উত্তর জামশা গ্রামে বৈবাহিকসূত্রের কারণে মানিকগঞ্জের বিভিন্ন অঞ্চলে নারী অধিকার ও উন্নয়নমূলক কাজে অংশ নিয়েছেন নিয়মিত। বর্তমানে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত সিনেট সদস্য।

শামীমা সুলতানা একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন প্রত্যাশী। বাংলাদেশের প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে তিনি মানিকগঞ্জের প্রত্যন্ত জনপদ ও সংসদীয় এলাকায় জনকল্যাণমূলক কাজে আরও ব্যাপকভাবে অংশগ্রহণ করতে পারবেন।নারীর ক্ষমতায়ন এবং সাভার, ধামরাই, মানিকগঞ্জ ও রাজবাড়ি জেলার হারানো লোকজ সংস্কৃতির বিকাশে কাজ করতে চান।

error: Content is protected !!