• ১৬ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

গৌরীপুর উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চান কৃষকলীগ নেতা মাহমুদুল হাসান সাতাব

songbad18
প্রকাশিত জানুয়ারি ১০, ২০১৯, ০৫:৩৮ পূর্বাহ্ণ
গৌরীপুর উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন চান  কৃষকলীগ নেতা মাহমুদুল হাসান সাতাব

 

নিজস্ব প্রতিবেদকঃ সদ্যই শেষ হলো একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এরই মধ্যে মার্চে উপজেলা পরিষদ নির্বাচনের ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন।

তাই সংসদ নির্বাচনের রেশ না কাটতেই সারাদেশের ন্যায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনের তোড়জোড়ও শুরু হয়ে গেছে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য মাহমুদুল হাসান সাতাব ।

সাবেক এই ছাত্রলীগ নেতা কৃষকলীগের কেন্দ্রিয় কমিটির সদস্য’র পাশাপাশি বর্তমানে ময়মনসিংহ জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দলীয় কর্মসূচীতে ভূমিকা পালন করে আসছেন।

এর আগে তিনি ঢাকা মহানগর উত্তর কৃষকলীগের সহ দপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। মাহমুদুল হাসান সাতাব জানান, স্থানীয় দলীয় নেতা-কর্মী ও জনগনের দাবির প্রেক্ষিতে তিনি উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেছেন।

অতীতের যে কোন সময় থেকে বর্তমানে কৃষকলীগ যে কোন নির্বাচনে শক্তিশালী ভূমিকা রেখে চলছে। আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনাকে এই উপজেলা নৌকা প্রতীকে বিপুল ভোটে জয় উপহার দিবো। তিনি সকলের সার্বিক সহযোগীতা, সমর্থন ও দোয়া কামনা করেছেন।