• ১৩ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

৪ মাসে কমালেন ২৬ কেজি, জিমে ‘দুর্বার’ সানিয়া (ভিডিও)

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০১৯, ২২:৩২ অপরাহ্ণ
৪ মাসে কমালেন ২৬ কেজি, জিমে ‘দুর্বার’ সানিয়া (ভিডিও)

স্পোর্টস ডেস্ক

মা হওয়ার পর অনেকেরই ওজন খানিকটা বেড়ে যায়। সানিয়া মির্জারও তেমনটা হয়েছিল। গত বছর পুত্রসন্তানের জন্ম দেয়ার পর ভারতীয় টেনিস সুন্দরী বেশ মুটিয়ে গিয়েছিলেন।

তবে অ্যাথলেটদের ফিটনেসটা অনেক বড় ব্যাপার। সানিয়া ওজন কমাতে বদ্ধপরিকর এবং তিনি সেটায় বেশ সফলও হয়েছেন। নিয়মিত জিমে গিয়ে মেদ ঝরাচ্ছেন, গত চার মাসে ওজন কমিয়েছেন ২৬ কেজি।

সানিয়া মির্জার পরিচয় শুধু ভারতীয় টেনিস তারকা নয়। তিনি পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকের স্ত্রীও। দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের মধ্যে মেলবন্ধ ঘটানো এ দম্পত্তির ঘর আলো করে গত বছর আসে ফুটফুটে এক পুত্রসন্তান।

ছেলের নাম রাখেন ইজহান। ইজহানের সঙ্গে নিজের বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন সানিয়া। যেখানে তাকে বেশ মোটা লাগছিল।

চার মাস ধরে নিয়মিত জিমে ব্যায়াম করে ওজন অনেকটাই কমিয়েছেন সানিয়া। জিমে কাটানো সময় একটি ভিডিও মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছেন ভারতীয় টেনিস ললনা। তার পরই ভাইরাল হয়েছে সেটি।

সানিয়া সেই ভিডিওর নাম দিয়েছেন, ‘ওয়েট লস জার্নি।’ তিনি জানিয়েছেন, গর্ভবতী থাকার সময় তার ওজন বেড়েছিল প্রায় ২৩ কেজি। কিন্তু সন্তানের জন্ম দেওয়ার পর, চার মাস ধরে ফের জিমে যাচ্ছেন। গত চার মাসে কমিয়েছেন ২৬ কেজি ওজন।

error: Content is protected !!