• ১৭ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিকের বাসায় বাড়ীওয়ালার ডাকাতি ও লুটপাট!

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুলাই ৩, ২০১৯, ১৮:৪২ অপরাহ্ণ
সাংবাদিকের বাসায় বাড়ীওয়ালার ডাকাতি ও লুটপাট!

নিজস্ব প্রতিবেদক :
নিজের অপকর্ম লুকাতে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তরুন গণমাধ্যমকর্মী ভাড়াটিয়ার বাসা ডাকাতি ও লুটপাট করে খোদ বাড়িওয়ালা সুমন সরকার। রাজধানীর ভাটারার সাইদ নগর অটো স্টান্ট সংলগ্ন মৃত নারায়ণ সরকারের বাড়িতে এই ঘটনা ঘটে।

ভাড়াটিয়া সাগর অপরাধ অনুসন্ধানী অনলাইন সকালের সংবাদের স্টাফ রিপোর্টার বলে জানা যায়।

জানা গেছে ছুটিতে গ্রামের বাড়ি থেকে মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার বাসায় ফিরে  দেখেন তার ঘরের তালা ভাঙ্গা ভিতরে অন্য লোকজন। বাড়িওয়ালাকে বিষয়টি জিজ্ঞেস করলে ক্ষিপ্ত হয় এবং গালাগাল করে।

খোঁজখবর নিয়ে যানা গেছে কিছুদিন আগে সুমন সরকার একটি খারাপ চরিত্রের মেয়েকে বাসা ভাড়া দেয় এবং প্রায়শই সেই মেয়ের ঘরে রাত কাটাত সুমন সরকার বিষয়টি সাংবাদিক সাগরের নিকট হাতেনাতে ধরা পরে তার পর থেকেই সাগরকে বাসা থেকে বের করতে উঠেপড়ে লাগে। এছাড়াও সাগরের সাবেক স্ত্রীর বৃষ্টির সাথে তার ঘনিষ্ট সম্পর্কের কথাও জানা গেছে।

সাংবাদিক সাগর সন্নামত জানান, জরুরী কাজে অফিস থেকে ছুটি নিয়ে গ্রামে গিয়েছিলাম কিছুদিন আগে, গতকাল সন্ধ্যায় আমি ঢাকায় ফিরে দেখি বাসার গেটে তালা দিয়ে গেলেও দরজা খোলা, বাসার আসবাবপত্র সব কিছু গেটের সামনে তছনছ অবস্থায় পড়ে আছে, এবং রুমে নতুন ভাড়াটিয়া। বাসার যাবতীয় আসবাবপত্র বাড়ির মালিক সুমন সরকার তছনছ করে বাড়ির গেটে ফেলে রেখেছে আর মুল্যবান জিনিসপত্র কিছুই নেই ড্রেসিং টেবিলের যে ড্রয়ারে স্বর্নের গহনা ছিলো সেটা ভাঙ্গা ।

তিনি বলেন, তার বাসায় ১ ল্যাপটপ, ২ টি ডেস্কটপ, ২ পিসি, ১ টি কেনন ব্রান্ডের ডিএসলআর ক্যামেরা, তার হবু স্ত্রীর প্রায় তিন ভরি ওজনের ৪ টি স্বর্ণালংকার, ফ্রীজ-টিভি, ২ টি সিলিং ফ্যান, আনুষঙ্গিক আসবাবপত্রসহ অনুসন্ধ্যানী সাংবাদিকতার গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ছিলো, এতে আনুমানিক প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে।

বিষয়টি ভাটারা থানায় জানালে এসআই এজাজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে জানতে চাইলে ভাটারা থানার এস আই এজাজ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছি অভিযোগের ব্যাপারে সত্যতা পাওয়া গেছে ওই অভিযোগকারী দীর্ঘদিন এবাসায় বসবাস করছেন বলে শুনেছি এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।