• ১৪ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

পাথরঘাটায় পাঁচ আওয়ামীলীগ নেতা বহিষ্কার

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ৭, ২০১৯, ১৯:৩৯ অপরাহ্ণ
পাথরঘাটায় পাঁচ আওয়ামীলীগ নেতা বহিষ্কার

পাথরঘাটা প্রতিনিধিঃ বরগুনার পাথরঘাটায় উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে ও দলীয় শৃংখলা বিরোধী কাজ করার অভিযোগ আওয়ামীলীগের ৫ নেতাকে বহিস্কার করা হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) নির্বাচন পরবর্তী পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় সভায় এ সিদ্বান্ত নেয়া হয়। পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. জাবির হোসেন সত্যতা নিশ্চিত করেছেন।

বহিস্কৃত নেতারা হলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও কালমেঘা ইউপি চেয়ারম্যান আকন মো. সহিদ, চরদুয়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চরদুয়ানী ইউপি চেয়ারম্যান হাফিজউদ্দিন আহমেদ ফিরোজ, কাঠালতলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল সিকদার ও পাথরঘাটা পৌর আওয়ামীলীগের যুগ্নসাধারণ সম্পাদক ও পাথরঘাটা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোসাফর হোসেন বাবুল।

বহিস্কৃত পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পাথরঘাটা পৌরসভার মেয়র আনোয়ার হোসেন আকন বলেন, সাংগঠনিক ভাবে আমাদেরকে বহিস্কার করার কোন এখতিয়ার তাদের নেই। কিভাবে তারা বহিস্কার করেছে তা আমার জানা নেই।

এবিষয়ে পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাড. জাবির হোসেন জানান, নির্বাচন পরবর্তী পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের দলীয় সভায় সভাপতি দলের অন্য সদস্যদের কাছে বহিস্কারের প্রস্তাব করলে সর্বসম্মতিতে তাদেরকে দলের পদ থেকে বহিস্কার করা হয়।