• ১৭ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ডান্স একাডেমি ছাড়ায় মডেল অভিনেতাকে পরিচালকের হত্যার হুমকি!

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ফেব্রুয়ারি ৮, ২০২১, ২১:৫৩ অপরাহ্ণ
ডান্স একাডেমি ছাড়ায় মডেল অভিনেতাকে পরিচালকের হত্যার হুমকি!

বিনোদন প্রতিবেদক: ড্যান্স একাডেমি ছেড়ে অন্য একাডেমীতে জয়েন করায় এক মডেল অভিনেতাকে গালাগাল ও হত্যার হুমকি দিয়েছে প্রিন্স খান নামের পিআর ড্যান্স গ্রুপের পরিচালক এক ড্যান্স কোরিওগ্রাফার।
অভিযোগকারী অভিনেতা ফারহান মৃধা ছাব্বির গণমাধ্যমের কাছে বিষয়টি নিয়ে অভিযোগ করেছেন।
অভিযোগকারী মডেল অভিনেতা ফারহান বলেন, প্রিন্স খানের একাডেমিতে নাচ শিখতাম কিন্তু ওনার চারিত্রিক সম্পর্কে বিভিন্ন ঘটনা জানার পরে আমি অন্য একাডেমীতে জয়েন করি এর এরপর থেকেই উনি আমাকে বিভিন্ন মাধ্যমে হুমকি-ধামকি দিতে থাকে সর্বশেষ সোমবার সন্ধ্যায় উনার মুঠোফোন নাম্বার থেকে আমাকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালাগাল করে এবং আমাকে মেরে ফেলার হুমকি দেয়।
প্রিন্স খান ফোনে বলে- আমাকে চিনো আমি তোকে লাশ করে ফেলবো। আমার সম্পর্কে জানোস, আমার ক্ষমতা সম্পর্কে জানোস? প্রিন্স খানের এমন হুমকির পর ভয়ে বেশ কিছু দিন আমি মিডিয়াপাড়ায় যেতে পারছিনা।
উল্লেখ্য, পিআর ডান্স গ্রুপ এর স্বত্বাধিকারী প্রিন্স খানের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন রকম নারী কেলেঙ্কারি সহ শুটিংয়ের নামে বিভিন্ন স্পটে অসামাজিক কার্যকলাপের অভিযোগ শোনা গেছে।

এসব অভিযোগের বিষয়ে মুঠোফোনে প্রিন্স খানের কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন। রাগের মাথায় কি বলেছেন তা খেয়াল নেই।