• ১৭ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

জনসমর্থন বাড়াতে ৬৫ পাতিল খিচুড়ি!

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২১, ১৭:২২ অপরাহ্ণ
জনসমর্থন বাড়াতে ৬৫ পাতিল খিচুড়ি!

সাভার করেসপন্ডেন্ট: সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ে ক্ষমতাসীন দলীয় একটি মতবিনিময় সভায় খাবার খাওয়ানো, টি-শার্ট বিতরণ করা হলেও স্বাস্থ্যবিধি মেনে চলতে কাউকে দেওয়া হয়নি মাস্ক। মাস্ক তো দূরের কথা, এক প্রার্থী ছাড়া অন্য সব প্রার্থীদের সমর্থকদের মধ্যে মানা হয়নি স্বাস্থ্যবিধির ছিটেফোঁটাও।

শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) বিকেলে ধামরাইয়ের গাংগুটিয়া এলাকায় ঢাকা-২০ আসনের সংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদের উপস্থিততে একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

যেখানে ৬৫ পাতিল খিচুড়ি রান্না করে সমর্থকদের খাওনো হয়েছে।

এছাড়া প্রায় অর্ধেক সমর্থকদের মধ্যে ব্যান টুপি, ছবি সম্বলিত টি-শার্ট দেওয়া হয়েছে। কিন্তু একজন চেয়ারম্যান প্রার্থী ছাড়া কেউ মাস্ক বিতরণ করেননি এবং সভায় স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টাও করেননি।

এতসব খিচুড়ি ও টি-শার্টের আয়োজন করেছেন আওলাদ চেয়ারম্যান, দেলোয়ার, কাদের হোসেন, ইমরুল, আমজাদ মোল্লাসহ আরও কয়েকজন প্রার্থী।

এদিকে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছেন চেয়ারম্যান প্রার্থী মিলন ক্লান্তি রায়।

তিনি তার সমর্থকদের পাঁচ হাজার মাস্ক বিতরণ করেছেন ও স্বাস্থ্যবিধি মেনে সভা করেছেন।
খাবারের আয়োজনের বিষয়ে জানতে চাইলে গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল কাদের মোল্লা বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এই আয়োজন করা হয়েছিল। সেখানে আমার অর্থায়নে ৬৫ ড্যাগ খিচুড়ি রান্না করা হয়েছে। প্রায় সাড়ে সাত হাজার মানুষকে খাওয়ানো হয়েছে। স্বাস্থ্যবিধির কথা মাথায় ছিল না।

এ বিষয়ে গাংগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী মিলন ক্লান্তি রায় বাংলানিউজকে বলেন, আমার সমর্থকদের যারা সভায় গিয়েছে, তাদের মধ্যে মাস্ক বিতরণ করেছি এবং সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

স্বাস্থ্যবিধি মানার বিষয়ে ঢাকা-২০ আসনের সংসদ ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমদের সঙ্গে কথা বলতে চাইলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য না করে গাড়িতে উঠে চলে যান।

** জনসর্মথন বাড়াতে শিশুদের দিয়ে মিছিল!