এম এ আলম শুভ’র কথায় আভরাল সাহির ও কোনালের কণ্ঠে “তোমার অভাবে”

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫০ অপরাহ্ণ, ০৯ জানুয়ারি ২০২১

বিনোদন প্রতিবেদক:

অপূর্ব ও মেহজাবীন অভিনীত নাটক ‘ক্যান্ডি ক্রাশ’র একটি রোমান্টিক গানে কণ্ঠ দিয়েছেন আভরাল সাহির ও কোনাল। তাদের গাওয়া গানটিতে স্ক্রিনে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবীনকে ।

মহিদুল মাহিনের পরিচালনায় নাটকটি প্রকাশের ২ দিনে ভিউ ছাড়িয়েছে ১.৩ মিলিয়নের বেশি। এই প্রতিবেদন লেখার সময় ইউটিউবে নাটকটির ট্রেন্ড্রিং নাম্বার তিন।

নাটকের পাশাপাশি গানটিও দর্শকদের মন ছুয়েছে। এম এ আলম শুভর কথায় গানটিতে কোনালের সঙ্গে কণ্ঠ দিয়েছেন ও সুর করেছেন অভ্রাল সাহির। জানা যায়, এর আগে বেশ কিছু নাটকের জন্য আবহ সংগীত পাশাপাশি সুর ও গেয়েছেন আভরাল সাহির ।

কোনাল বললেন, সিএমভি’র প্রযোজিত নাটকগুলো একেবারে অন্যরকম হয়। অল্প সময়ে ১৩ লাখের বেশি মানুষ কাজটি দেখেছেন এটা অন্যরকম ভালো লাগার ব্যাপার। আর এ গানটি করে আমি অন্যরকম ভালো লাগা ফিল করছি। ফিল্মের গানগুলোতে নায়িকা ঠোঁট মেলালেও নাটকে তা হয়না। নাটকে গান করেও প্রচুর ইতিবাচক ফিডব্যাক আসে, যেটা ক্যান্ডি ক্রাশ থেকে পাচ্ছি।

আভরাল সাহির বলেন, কোয়ালিটির দিক দিয়ে আমি খুব এক কথার মানুষ , ভালো কথার ভালো সুরের গান মনের মতো না হলে আমার নিজেরই গাইতে ভালো লাগেনা ।তোমার অভাবে গানটিও ভালো ভালো কথার তাই ভালো একটি গান হওয়াতে নিজের কাছেও বেশ ভালো লাগছে ।ইতিমধ্যে দর্শকশ্রোতাদের থেকে ভালো সাড়া পাচ্ছি ।ক্যান্ডি ক্রাশ নাটকের পাশাপাশি গানটির ও ব্যাপক সাড়া পাচ্ছি ।

এম.এ. আলম শুভ বলেন, চ্যালেঞ্জিং কাজ করতে আমার খুব ভালো লাগে, নাটকের এই কাজটিও আমার কাছে চ্যালেঞ্জিং ছিলো ।কারণ অল্প সময়ের মধ্যে গানটি লিখে দিতে হয়েছিলো যেটি আমার কাছে চ্যালেঞ্জ মনে হয়েছে। আশা করছি গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে ।

আপনার মতামত লিখুন :