ইতালিতে সফল একজন মনজুর আলম

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫০ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০২০

প্রবাস ডেস্ক: নাম মনজুর আলম। বাড়ি শরীয়তপুরের নাগেরপাড়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে। প্রায় ১৪ বছর ধরে বসবাস করছেন বিশ্বের অন্যতম সুন্দরের দেশ ইতালিতে।

ইতালির বলোনিয়া শহরের বাংলা কমিউনিটিতে বিভিন্ন অবদানের জন্য তিনি সুপরিচিত মুখ। বাংলাদেশের নাগরিক হয়েও গত ১০ বছর ধরে ইতালিয়ান মানবাধিকার সংস্থা si cobas এর সাথে কাজ করছেন। যার মাধ্যমে তিনি ইতালিতে বিভিন্ন মানুষের কাজের সমস্যাগুলো তুলে ধরার চেষ্টা করছেন।

ইতালির বোলোনিয়া এলাকায় বাংলা কমিউনিটিকে গতীশীল করতে একান্ত ভাবে কাজ করেছেন তিনি। মনজুর আলম বাংলাদেশী মিডিয়াসহ ইতালি মিডিয়াতেও কাজ করছেন। যার মাধ্যমে তিনি প্রবাসীদের সমস্যা ও সম্ভবনার খবর তুলে ধরছেন।

বাংলাদেশ ও ইতালিতে প্রবাসীদের নানা সামাজিক সংগঠন, ক্রীড়াঙ্গন, বাংলা কমিউনিটিতে ওতোপ্রোতো ভাবেই জড়িয়ে আছেন তিনি। আগামী দিনে বাংলাদেশ কমিটিকে ভালোভাবে এগিয়ে নিতে এবং শরীয়তপুরের নাগেরপারা ইউনিয়নবাসীদের সুখ দুঃখে পাশে থাকার জন্য সকলের একান্ত সহযোগিতা ও দোয়া কামনা করেছেন তিনি।

ইতালির বোলোনিয়া ও শরীয়তপুরের নাগেরপারা ইউনিয়নে সুখ দুঃখে সব সময় পাশে পাওয়াই সবার মুখের ভালোবাসার একটি নাম মনজুর আলম।

আপনার মতামত লিখুন :