নাগরিক দায়িত্ব পালনে সচেতন হবার আহ্বান শিল্প প্রতিমন্ত্রীর

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৪১ অপরাহ্ণ, ০৬ নভেম্বর ২০২০

অনলাইন ডেস্ক; নাগরিক দায়িত্ব পালনে আরো সচেতন ও তৎপর হবার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার।
শিল্প প্রতিমন্ত্রী আজ ঢাকার মিরপুরের ১৫ নম্বরে অবস্থিত রূপসী প্রোঅ্যাক্টিভ ভিলেজ সোসাইটির নির্বাচিত পর্ষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ আহ্বান জানান। মহিলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কাজী রহিমা আক্তার সাথী, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর জামাল মোস্তফা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করা শুধু সরকার আর সিটি করপোরেশনের দায়িত্ব নয়, প্রত্যেক নাগরিকের এক্ষেত্রে দায়িত্ব রয়েছে।
যেখানে-সেখানে ময়লা না ফেলে নির্দিষ্ট স্থানে আবর্জনা ফেলার আহ্বান জানিয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে শিল্প প্রতিমন্ত্রী বলেন, পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় রাখলে অনেক রোগ-বালাই থেকে মুক্ত থাকা সম্ভব। প্রতিমন্ত্রী করোনার এ সময়ে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করার জন্য পর্ষদকে বিভিন্ন পরামর্শ প্রদান করেন।
সোসাইটির সদস্যদের উদ্দেশে প্রতিমন্ত্রী বলেন, প্রতিবেশীর সুখ-দুঃখের খোঁজখবর নিতে হবে এবং বিপদে আপদে তাদের পাশে থাকতে হবে। নিজের সন্তান বা প্রতিবেশীর সন্তান জঙ্গিবাদ, মাদক, সন্ত্রাস এসবে জড়িয়ে পড়ছে কিনা সে বিষয়ে এলাকাবাসীর সকলকে, বিশেষ করে নবনির্বাচিত পর্ষদকে সর্বদা সচেতন থাকার আহ্বান জানান শিল্প প্রতিমন্ত্রী।

আপনার মতামত লিখুন :