দেশ-বিদেশে সংবাদকর্মী খুঁজছে অনুসন্ধানী অনলাইন সকালের সংবাদ 

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৫৬ অপরাহ্ণ, ১১ অক্টোবর ২০২০

অনলাইন ডেস্ক: কাকডাকা ভোরে এখন আর হকারের হাক-ডাক নেই, পুরনো সংবাদকে নতুন করে কাগজের মুদ্রণে হাতে পাওয়ার অপেক্ষার প্রহর আর নেই। ডিজিটাল দুনিয়ায় যখনই ঘটনা তখনই সংবাদ হাতে পাওয়ার ম্যাজিক আজ সকলের হাতের মুঠোয়। সংবাদ দুনিয়ার আধুনিকায়নের ছোয়ায় সকালের সংবাদ একটি অনুসন্ধানী সাহসী অনলাইন হিসেবে দেশ-বিদেশে বাংলা ভাষার পাঠক সমাজে জনপ্রিয়। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে একঝাঁক তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় সকালের সংবাদ নতুন উদ্যমে এগিয়ে যেতে দেশ বিদেশে সংগ্রহ সংগ্রহের জন্য জেলা-উপজেলা, থানা ও ক্যাম্পস সাহসী সংবাদকর্মী নিয়োগ দিতে যাচ্ছে। আগ্রহীদের যোগাযোগ করার জন্য আহ্বান করা যাচ্ছে।

এ ক্ষেত্রে যারা উদ্যমী, সব সময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পারদর্শী মূলত তাদেরকেই খুঁজছে সকালের সংবাদ।

সকালের সংবাদ-এ আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা/উপজেলা/ক্যাম্পাস এবং প্রবাস জীবনের সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছাবে।

সংবাদকর্মীদের কে যা প্রদান করা হবে:
১) পরিচয় পত্র, সকালের সম্পদের লোগোসমৃদ্ধ ফিতা ও গাড়ির স্টিকার।
২) সংবাদ সংগ্রহ রেকর্ডিং ভিডিও ধারণের সুবিধার জন্য মাইক্রোফোন (বুম) প্রদান করা হবে।
৩) সংবাদ সংগ্রহ ও প্রতিনিধিদের সুবিধার্থে 24 ঘন্টা সব রকমের সহায়তা প্রদান করা হবে।

আপনি যদি আগ্রহী হন তবে আর দেরি না করে আপনার জীবন বৃত্তান্ত পাঠান আমাদের
ই- মেইল (sokalersongbad@gmail.com) – এ ।

আবেদন করার ২৪ ঘন্টার মধ্যে নিয়োগ টিম দ্বারা যাচাই-বাচাই করে ই-মেইল এর মাধ্যমে বা মোবাইল ফোনের মাধ্যমে “সকালের সংবাদ” এ সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করা যাবে কি না তা নিশ্চিত করা হবে৷ আপনার তথ্য অনুসন্ধানের জন্য ০১৯১১৩৪১০৮২ মুঠোফোন নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

আপনার মতামত লিখুন :