‘মীরাক্কেল’-এর বিচারক থেকে বাদ শ্রীলেখা!

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:৫৫ অপরাহ্ণ, ২৬ আগস্ট ২০২০

দুই বাংলার দর্শকদের কাছে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল’-এ আর বিচারক হিসেবে দেখা যাবে না অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে! চ্যানেল কর্তৃপক্ষই নাকি এই শোতে আর তাকে চাইছেন না! এরইমধ্যে তার জায়গায় খোঁজা হচ্ছে বিকল্প। সঞ্চালক মীর আফসার আলির উপস্থাপনার সাথে সাথে তিন বিচারক পরাণ বন্দোপাধ্যায়, রজতাভ দত্ত ও শ্রীলেখা মিত্র যেন অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে ছিলেন শো’টির সাথে। হঠাৎ তাকে কেন বাদ দেয়া? কর্তৃপক্ষ এমন প্রশ্নের কোনো উত্তর না দিলেও গেল সোমবার (২৪ আগস্ট) রাতে আচমকাই বোমা ফাটান শ্রীলেখা।

নিজের দেয়া ফেসবুক পোস্টে দুঃখপ্রকাশ করে এমন সংবাদ জানান শ্রীলেখা মিত্র নিজেই। তবে ওই পোস্টে শো’র নাম উল্লেখ না করলেও যেহেতু তিনি ‘কমেডি শো’র কথা উল্লেখ করেছেন, তাতেই সকলে বুঝে নিয়েছেন— মীরাক্কেল’র সাথে এই অভিনেত্রীর সম্পর্ক শেষ হয়েছে।

তবে ঠিক কি কারণে তিনি জনপ্রিয় টেলিভিশন চ্যানেলের এই খ্যাতনামা কমেডি শো থেকে বাদ পড়েছেন তা জান যায়নি। তবে শ্রীলেখা কিছুটা ইঙ্গিত দিয়েছেন ফেসবুক পোস্টে।

এতে তিনি লিখেন, ‘আমাকে ছাড়াই জনপ্রিয় কমেডি শো শুরু হতে চলেছে। এভাবেই বোধ হয় সত্যি কথা বলার দাম চোকাতে হল!…’

‘মীরাক্কেল’কে নিজের জন্য ‘ভীষণ ইমোশনাল একটা জার্নি’ হিসেবেও উল্লেখ করেন এই অভিনেত্রী।

দুঃখপ্রকাশ করে শ্রীলেখা বলেন, ‘দীর্ঘ কয়েক বছর ধরেই এই শোয়ের অংশ ছিলাম আমি। খুব খারাপ লাগল যে, টিমের কেউই আমাকে জানালেন না বিষয়টা। আমি আনঅফিশিয়ালি লোকমুখে শুনলাম। কষ্ট হচ্ছে। এই কমেডি শো নিশ্চয় চলবে, কিন্তু আমি নিজেকে গুটিয়ে নিয়েছি।’

তবে এক দশক ধরে যিনি ছিলেন ‘মীরাক্কেল‘র বিচারকের আসনে— সেই শ্রীলেখার বাদ পড়ায় তার ভক্ত-অনুরাগীরা সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন। কেউ কেউ বলছেন শ্রীলেখা মিত্রকে ছাড়া এবারের ‘মীরাক্কেল’ একদমই ‘শ্রীহীন’ হয়ে পড়বে!

পরবর্তীতে আরো একটি স্ট্যাটাসে নিজের অবস্থান পরিষ্কার করে শ্রীলেখা বলেন, এগুলোই প্রমাণ করে দেয় স্বজনপোষণ কেমন রন্ধ্রে রন্ধ্রে রয়েছে এবং আমি সঠিক কথাই বলেছিলাম। এটা আমার সঙ্গে ঘটা কোনও নতুন ঘটনা নয়, বরং অন্যকিছু হলেই আমি বেশি চমকে যেতাম। এবং হ্যাঁ মহিলা (স্বস্তিকাকে উদ্দেশ করে) তোমার ‘ছোট্ট প্রশ্ন’-এর জবাব যেটা সেইসময় আমি এড়িয়ে গিয়েছিলাম। তুমি একদম সঠিক, আমার খামতি প্রসঙ্গে। সেটা আপাতত আমার সামনে একদম স্পষ্ট এবং কোনওভাবেই এড়িয়ে যাওয়া সম্ভবপর নয়। আমি নম্রতার সঙ্গে সেটা মেনে নিচ্ছি। আমি সিস্টেমের সঙ্গে লড়াই করে ব্যর্থ হতে পারি তবে মাথানত করব না।

এই শো’তে কে শ্রীলেখা মিত্র’র স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন এ বিষয়ে এখনো কিছু জানায়নি জি বাংলা। তবে সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে, তার বদলে বিচারকের আসনে এবার স্বস্তিকা মুখোপাধ্যায়, নুসরাত জাহান অথবা পাওলি দাম— এ তিনজনের কাউকেই দেখা যাবে।

আপনার মতামত লিখুন :