ঘাতকরা সপরিবারে বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করেছে জাতীর স্বপ্নকে -ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:০৮ অপরাহ্ণ, ১৫ আগস্ট ২০২০

সকালের সংবাদ ডেস্ক:

হাজীগঞ্জে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিনামূল্যে পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে পৌরসভাধীন ৭নং টোরাগড় গ্রামের ধর্মপ্রাণ অস্বচ্ছল মুসলিম ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে এই কোরআন শরীফ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের মহাপরিচালক, আইইবির ভাইস প্রেসিডেন্ট (একাডেমিক ও ইন্টারন্যাশনাল) ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। এ সময় তিনি বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে বলেন, সেদিন ঘাতকেরা শুধু সপরিবারে বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, হত্যা করেছে দেশ ও জাতীর স্বপ্ন এবং আশা-আকাঙ্খাকে।

তিনি বলেন, বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই আমরা উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ পেতাম। কিন্তু স্বাধীনতা বিরোধীদের কারনে তা সম্ভব হয়নি। আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে থাকার কারনে, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা পূরণ হতে যাচ্ছে। প্রধানমন্ত্রীর সুযোগ্য ও বলিষ্ট নেতৃত্বে আমরা সমৃদ্ধের পথে এগিয়ে যাচ্ছি। যার ফলে, আমরা মধ্যম আয়ের দ্বারপ্রান্তে। ইনশআল্লাহ, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আমাদের উন্নত বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে।

হাজীগঞ্জ পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মিয়াজীর উদ্যোগে পবিত্র কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মাহমুদা আক্তার। অনুষ্ঠান পরিচালনা করেন, আব্দুল্লাহ আল মামুন ও ফয়সাল আরেফিন। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ক্ষুদে শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :