• ১৬ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের স্বাগত জানাতে মুকসুদপুরে হাজারো নেতা কর্মীদের সমাগম

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২০, ১৬:২৫ অপরাহ্ণ
কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের স্বাগত জানাতে মুকসুদপুরে হাজারো নেতা কর্মীদের সমাগম

গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নের্তৃবৃন্দের গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে গোপালগঞ্জের মুকসুদপুরে বিশাল জনসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত মুকসুদপুর উপজেলার কলেজ মোড়ে রাস্তার দুপাশে কয়েক হাজার আওয়ামীলীগের নের্তৃবৃন্দ আগত কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানানোর জন্য দাড়িয়ে থাকেন। পরে আগত কেন্দ্রƒীয় নের্তৃবৃন্দদের তারা স্বাগত জানান। গোপালগঞ্জে-১ আসন থেকে বার বার নির্বাচিত সাংসদ বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম মেম্বার মুহাম্মদ ফারুক খান এমপির পক্ষ থেকে কেন্দ্রƒীয় নেতাদের স্বাগত জানান মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগ ও অংগসঙ্গঠনের নেতাকর্মীরা। এসময় স্লোগানে স্লোগানে মুখরিত হয় বিশ্ব রোডের দু’পাশ।

এসময় মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলমের নের্তৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি শাহ আকরাম জাফর, আশরাফ আলী আশু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সাহিদুর রহমান টুটুল, মহিউদ্দীন আহমেদ মুক্ত, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, মুকসুদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাবির মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি জহির হাসান টিটোসহ আওয়ামীলীগ ও অংগসঙ্গঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য টানা নবম বারের মতো ক্ষমতাসীন আওয়ামী লীগের নির্বাচিত সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ১০টা ৪০ মিনিটে তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ায় পৌঁছান। অন্যান্য নবাগত কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করতে যান।