• ১৪ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক শফিককে সিলেটে সংবর্ধনা

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ৩, ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ণ
সাংবাদিক শফিককে সিলেটে সংবর্ধনা

নিউজ ডেস্কঃ  

দৈনিক নতুন কাগজের চীফ রিপোর্টার ক্রাইম ও সকালের সংবাদের সম্পাদক হাফিজুর রহমান শফিক’র সিলেট আগমন উপলক্ষে আলোচনা সভা ও সংবর্ধান উপলক্ষে সিলেট অনলাইন প্রেসক্লাবে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত বক্তারা বলেছেন,
সাংবাদিকরা সমাজের দর্পন হিসেবে কাজ করেন। সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেন। অন্যায়, অনিয়ম তুলে ধরেন সাহসের সাথে। ফলে সমাজে তাদের শত্রুও সৃষ্টি হয়। তাই এই পেশার লোকরাই ঝুঁকি নিয়ে কাজ করে। তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে কাজ করতে চায় সাংবাদিকরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির আয়োজনে সিলেট অনলাইন প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্টানে বক্তারা এসব কথা বলেন
সংগঠনের সভাপতি ফারহানা বেগম হেনা,সভাপতিত্বে ও সাংবাদিক এম.এ.ওয়াহিদ চৌধুরীর পরিচালানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন,বিশিষ্ট সমাজ সেবক ও রাজনৈতিক ব্যক্তিত্ব আনম,জামান চৌধুরী
বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন দৈনিক বিজয়ের কন্ঠের বার্তা সম্পাদক দেবব্রত রায় দিপন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সহ সভাপতি মো.গুলজার আহমদ হেলাল।
বক্তারা বলেন। বর্তমান সময়ের আধুনিক সাংবাদিকতার বিশাল পরিসরে সাংবাদিককে নির্দিষ্ট কোনো সংজ্ঞায় বেঁধে দেওয়া কষ্টসাধ্য বিষয়। এখন সংবাদপত্রের ধরনে যেমন পরিবর্তন এসেছে, তেমনি সাংবাদিকদের কাজের পরিধিতেও পরিবর্তন এসেছে। সাংবাদিকরা জাতির বিবেক। ‘শতভাগ সঠিক সংবাদ প্রচারের কোনো বিকল্প নেই। মানুষ ঘটনার সঠিক সংবাদ জানতে চায়। সত্য লুকানোর মধ্যে ঘটনার প্রতিকার হয় না। সঠিক ও সৎ সাংবাদিকতা সমাজ বদলে দিতে পারে।
সাংবাদিক হাফিজুর রহমান শফিক তার অতিথি বক্তব্যে সিলেটে অনলাইন গণমাধ্যম কর্মীদের সুরক্ষায় অনলাইন প্রেসক্লাবের বলিষ্ঠ কার্যক্রমকে ধন্যবাদ জানান। তিনি সিলেটের মানুষের আতিথিয়েতায় তার মুগ্ধতা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এসময় অন্যান্যর মাঝে বক্তব্য রাখেন,দৈনিক শুভপ্রতিদিনের স্টাফ রিপোর্টার মবরুর আহমদ সাজু, সাংবাদিক ফাহাদ মারুফ
এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক,আহমদ আল কবির সকালের সংবাদের প্রতিনিধি সাহাব উদ্দিন আহমদ,সাংবাদিক ইউসুফ আহমেদ ইমন প্রমুখ।
অনুষ্টান শেষে অতিথি কে সংবর্ধানস্বরূপ ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।