• ১৩ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

শেন ওয়াটসন এখন ঢাকায়

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ডিসেম্বর ২৬, ২০১৯, ২৩:১৮ অপরাহ্ণ
শেন ওয়াটসন এখন ঢাকায়

বিশেষ সংবাদদাতা

শেন ওয়াটসনের দিকে হাত বাড়িয়েছে রংপুর রেঞ্জার্স, তিনিও রাজি। কিন্তু বিপিএলের দুইপর্ব শেষে রংপুরের যে অবস্থা, তাতে শেষ পর্যন্ত অস্ট্রেলিয়ান এই অলরাউন্ডারকে তারা আনবে কি না, জেগেছিল সংশয়।

সেই সংশয়-শঙ্কা উড়িয়ে আজ (বৃহস্পতিবার) ঢাকায় পা রেখেছেন ওয়াটসন। বাংলাদেশ সময় রাত ৯টা ৫৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন ওয়াটসন।

বাংলাদেশে কোনো ভিনদেশি বা স্বদেশি খেলোয়াড়ের দেশত্যাগ বা দেশে আসায় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে যিনি বিমানবন্দরে স্বাগত বা বিদায় জানাতে যান, সেই ওয়াসিম খানই জাগো নিউজকে জানিয়েছেন এমন তথ্য।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের বর্তমান অবস্থায় রংপুর রেঞ্জার্সের হয়ে বাজি ধরার লোক খুঁজে পাওয়া যাবে না খুব একটা। ঢাকা ও চট্টগ্রাম পর্বের ২০ ম্যাচের মধ্যে রংপুর ছিলো ৫টিতে। এর মধ্যে তারা জিতেছে মাত্র ১ ম্যাচ। পাত্তাই পায়নি বাকি ৪টি ম্যাচে।

তাই বলে যে রংপুরের সব সম্ভাবনা শেষ, তাদের প্লে-অফে খেলার কোনো সুযোগই বাকি নেই- এমনটা কিন্তু নয়। বাকি থাকা সাত ম্যাচের মধ্যে অন্তত ৬টিতে জিতলেই তারা পেতে পারে সেরা চারের টিকিট। আপাতদৃষ্টিতে এটি বেশ কঠিন মনে হলেও, হাল ছাড়ছে না রংপুর রেঞ্জার্স।

আর সে কারণেই ঢাকার দ্বিতীয় পর্বে নামার আগে নিজেদের শক্তি আরও বাড়াতে তারা উড়িয়ে আনছে ওয়াটসনকে। কাল খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচে মাঠেও নামবেন অসি তারকা, যে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টায়।