• ১৩ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৩০শে চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ

সুমন কল্যাণের সঙ্গীতে ও প্লাবন কোরেশীর সুরে এস এম সোহেল

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত অক্টোবর ২১, ২০১৯, ০২:০৩ পূর্বাহ্ণ
সুমন কল্যাণের সঙ্গীতে ও প্লাবন কোরেশীর সুরে এস এম সোহেল

বিনোদন রিপোর্টঃ

কন্ঠশিল্পী এস এম সোহেল এই প্রথম গাইলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক সুমন কল্যাণের সঙ্গীতে।

হালের উদিয়মান গীতিকার ফকির হযরত শাহ এর লিখা “মরা স্বপ্ন” শিরোনামের চমৎকার গানটির সুর করেছেন সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় সুরকার গানচাষি খ্যাত প্লাবন কোরেশী।

চমৎকার ফোক ঘরানার গানটির সঙ্গীতের কাজ খুব দ্রুত এগিয়ে চলছে। খুব শিঘ্রই প্রথম সারির অডিও প্রযোজনা প্রতিষ্ঠানে গানটির মিউজিক ভিডিও প্রকাশ করা হবে এমনটাই জানিয়েছেন গানটির শিল্পী এসএম সোহেল।

জানতে চাইলে এস এম সোহেল আরো বলেন, গানটির কথামালা অসাধারণ, এমনিতেই গীতিকার ফকির হযরত শাহ আমার খুব পছন্দের একজন মানুষ,সরল প্রকৃতির এই মানুষের লিখা গান গাইতে পেরে খুব আনন্দ লাগছে।গানটিতে আনন্দের মাত্রা যোগ হয়েছে আরো দুই সঙ্গীত লিজেন্ডের কারনে,গানচাষি খ্যাত জনপ্রিয় সুরকার প্লাবণ কোরেশী ভাইয়ের সুরে ও শ্রদ্ধেয় সুমন কল্যাণ দাদা সঙ্গীতের নিপুণ ছোঁয়ায় আশা করছি গানটি অনেকদূর যাবে।

গানটি প্রসঙ্গে গীতিকার ফকির হযরত শাহ বলেন,অনেক গানই লিখেছি কিন্তু এই গানটি আমার নিজেরই বেশ পছন্দের, তবে গানটি খুব পছন্দের মানুষদের হাতের ছোঁয়া পাবে তা আসলেই ভাবি নি।বিশেষ করে এস এম সোহেল ভাইয়ের প্রতি ভালোবাসা, সাথে গুনী দুই মানুষের প্রতি ও রইল মন থেকে সম্মান সহ অফুরান ভালোবাসা।

গানটির প্রসঙ্গে গানচাষি খ্যাত প্লাবণ কোরেশী বলেন,গানটির লিরিক আমার বেশ লেগেছে,এছাড়া অনেকদিন পর এই গানের মাধ্যমে আবারো সুমন কল্যাণের সাথে কাজ করছি,এমন ভালোলাগার সাথে মাত্রা যোগ করেছে প্রিয় ছোট ভাই কণ্ঠশিল্পী এস এম সোহেল।গানটির সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ভালোবাসা থাকলো।