• ১৪ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

টাইগারদের পারফরম্যান্সে মুগ্ধ স্টিভ রোডস

songbad18
প্রকাশিত অক্টোবর ২৭, ২০১৮, ১৭:৫৩ অপরাহ্ণ
টাইগারদের পারফরম্যান্সে মুগ্ধ স্টিভ রোডস

স্পোর্টস ডেস্ক; ইমরুল-সৌম্যে হোয়াইটওয়াশ জিম্বাবুয়ে। শুক্রবার ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে জোড়া সেঞ্চুরি তুলে নিয়ে বাংলাদেশকে ৭ উইকেটের জয় উপহার দেন তারা। এ নিয়ে টানা তিনবার এবং সবমিলিয়ে চারবার জিম্বাবুয়েকে ধবলধোলাই করল টাইগাররা।

বাংলাদেশ দলের এমন পারফরম্যান্সে মুগ্ধ জাতীয় দলের কোচ স্টিভ রোডস। ওয়ানডে মিশন শেষে শনিবার চট্টগ্রাম থেকে ঢাকায় ফেরে জাতীয় দলের এই কোচ বলেন, ‘ছেলেরা অসাধারণ খেলেছে। আমরা ওয়ানডে ফরম্যাটের জন্য ভালো একটি কম্বিনেশন খুঁজছিলাম। এই সিরিজ দিয়ে সেটা পাওয়া গেল।’

সাম্প্রতিক সময়ে পরাজয়ের বৃত্তে আটকে থাকা জিম্বাবুয়ে বাংলাদেশ সফরে এসে জয়ে ফেরার প্রত্যয় ব্যক্ত করেছিল। কিন্তু তাদের সেই আশা হতাশায় পরিণত হয়েছে। ওয়ানডে সিরিজে টাইগারদের কাছে পাত্তাই পায়নি জিম্বাবুয়ে।

ওয়ানডে সিরিজ শেষে এখন দুই ম্যাচের টেস্ট সিরিজ। আগামী ৩ নভেম্বর থেকে সিলেটে প্রথম টেস্ট শুরু হবে। টেস্ট সিরিজ জয়ের আশায় বাংলাদেশ দল এখন সিলেটে।

টেস্ট সিরিজেও বাংলাদেশের জয়ের ব্যাপারে আশাবাদী কোচ রোডস তিনি বলেন, ‘ওয়ানডে সিরিজে আমরা যেভাবে খেলেছি এর ধারাবাহিকতা ধরে রাখতে পারলে টেস্টেও জয় পাওয়া সম্ভব।’