তুলে নিয়ে কিশোরীকে গণধর্ষণ, ৪ জনের যাবজ্জীবন

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৩১ পূর্বাহ্ণ, ২৮ আগস্ট ২০১৯

জেলা প্রতিনিধি; 
নারায়ণগঞ্জে এক কিশোরীকে গণধর্ষণ মামলার রায়ে চার যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ শাহীন উদ্দিন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত একজন আদালতে হাজির ছিল।

দণ্ডপ্রাপ্তরা হলো- নারায়ণগঞ্জ সদরের শহীদনগর এলাকার শান্তি মিয়ার ছেলে শহিদুল ইসলাম, একই এলাকার নাছির মিয়ার ছেলে শাকিল হোসেন, গিয়াস উদ্দিনের ছেলে চঞ্চল ও ফতুল্লার মুসলিমনগর এলাকার নিজাম উদ্দিনের ছেলে আরিফ। এদের মধ্যে চঞ্চল আদালতে উপস্থিত ছিল এবং অন্যরা পলাতক। অভিযোগ প্রমাণিত না হওয়ায় পলাশ নামে এক ব্যক্তিকে খালাস দিয়েছেন আদালত।

আদালতের স্পেশাল পাবলিক প্রসিকিউটর রাকিব উদ্দিন বলেন, ২০১০ সালের ১৫ মার্চ রাত ১০টায় নারায়ণগঞ্জ সদরের তামাকপট্টি এলাকায় কারখানার কাজ শেষে এক কিশোরী বাড়ি ফেরার পথে পথরোধ করে চার যুবক। এরপর কিশোরীকে শহীদনগর এলাকার আনোয়ারের বাড়ির রান্না ঘরে নিয়ে যায় তারা। সেখানে কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে চার যুবক। এ ঘটনায় কিশোরীর মা নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। নয়জনের সাক্ষ্যগ্রহণ শেষে মঙ্গলবার মামলার রায় ঘোষণা করেছেন বিচারক। এ সময় দণ্ডপ্রাপ্ত একজন আদালতে উপস্থিত ছিল এবং অন্যরা পলাতক।

আপনার মতামত লিখুন :