বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের ভোলা জেলা সভাপতি:তুহিন খন্দকার,সম্পাদক: এম.সরোয়ার

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৩ অপরাহ্ণ, ২১ মার্চ ২০১৯

ভোলা প্রতিনিধি | সত্যের সন্ধানে আমরা সবার আগে” এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার ( ২১ মার্চ ) বিকালে (বাংলাদেশ অনলাইন প্রেসক্লাব এর অর্ন্তভূক্ত) ভোলা জেলা অনলাইন প্রেসক্লাবের ২ বছর মেয়াদ কাল রেখে ৩ জন উপদেষ্টা ও ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনিবার্হী কমিটি গঠন করা হয়েছে।

জয়যাত্রা টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি, তুহিন খন্দকার সভাপতি ও সান টেলিভিশন ভোলা জেলা প্রতিনিধি, এম. সরোয়ার সাধারন সম্পাদক, করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
এর আগে ১৭ই মার্চ সকাল ১১ ঘটিকার সময় ভোলা উপশহর বাংলাবাজার ওয়াহিদা সুপার মার্কেটের তৃতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে সদস্যদের উপস্থিতীতে আলোচনার মাধ্যমে আগামী ২ বছর মেয়াদে সকলের সম্মতিক্রমে এ কমিটি গঠন করার প্রস্তাব গ্রিহীত হয়। তারই ধারাবাহিকতায় ২১ মার্চ বৃহস্পতিবার কমিটি ঘোষণা করা হয়।

কমিটির উপদেষ্টা হলেন:
সাগর চৌধুরী, দ্বীন ইসলাম রুবেল ও শাহীন খন্দকার।

সহ-সভাপতি এ কে এম গিয়াস উদ্দিন, যুগ্ন-সম্পাদক জাকির হোসেন পারভেজ, সাংগঠনিক সম্পাদক মো: নিরব হোসেন, সহ- সাংগঠনিক সম্পাদক এম রহমান রুবেল, প্রচার সম্পাদক মো: হারুন শাহ্ , ধর্ম বিষয়ক সম্পাদক মো: সাদির হোসেন রাহিম, আইসিটি ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শুভরাজ, অর্থ বিষয়ক সম্পাদক জেবায়ের হোসেন, সাংষ্কৃতিক বিষয়ক সম্পাদক আবুবকর ছিদ্দিক, মহিলা বিষয়ক সম্পাদক কামরুন্নাহার শিলা, দপ্তর সম্পাদক রিয়াজ মাহমুদ জুয়েল।

কার্য়নির্বাহী সদস্য:
আমিরুল ইসলাম, রিয়াজ উদ্দিন বাদশা, কবি আমজাদ ও মিজানুর রহমান।

সদস্য:
এইচ এম এরশাদ, আ: আজিজ, মো: আলী, হেলাল উদ্দিন মাসুদ, কামরুল ইসলাম, এইচ আর জাহিদ, সাইফুল ইসলাম, হুমায়ূন কবির, মাহাবুবুর রহমান, শাহিদুল ইসলাম, আমজাদ হোসেন, হাবিবুল্লাহ্ সুমন, আরিফ হোসেন, গোলাম মাহমুদ শাওন, মো: ওমর।

আপনার মতামত লিখুন :