রাতের আধারে খাদ্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের দুয়ারে বাকেরগঞ্জের বিএনপি নেতা

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১৩ পূর্বাহ্ণ, ২৩ মে ২০২০

বরিশাল প্রতিনিধি: প্রতিনিয়ত খোঁজ রাখেন এই ক্রান্তিকালে নিজের এলাকার মানুষ কেমন আছেন। খুঁজে খুঁজে খাবারের কষ্টে থাকা মানুষের দুয়ারে রাতের আধারে খাবার সামগ্রী নিয়ে হাজির হন মাসুদ আহমেদ হাওলাদার। অসহায় মানুষদের মুখে হাসি ফোটাতে বাকেরগঞ্জের বিএনপি নেতা মাসুদ আহমেদ হাওলাদারের প্রতিনিয়ত চলছে আপ্রাণ প্রচেষ্টা।

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে অঘোষিত লকডাউনে আয় বন্ধ হয়ে যখন মানবেতর জীবন যাপন করছে দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষরা। ঠিক সেই সময়ে তাদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে রাতের আধারে হাজির বাকেরগঞ্জ উপজেলার দারিয়ালের বিএনপি নেতা মাসুদ আহমেদ হাওলাদার।

দারিয়ালে সর্বস্তরের সকল মানুষের কাছে জনপ্রিয় মাসুদ আহমেদ হাওলাদার একজন উদার মনের সমাজসেবক। সকল সময়ে তিনি দরিয়ালের গরিব অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের দুর্ভোগ লাঘবে আপ্রাণ চেষ্টা করেন বলে এলাকাবাসী জানান।

এলাকাবাসী আরও জানান, কয়েকদিন আগেও ছাত্রদলের মাধ্যমে ইউনিয়নে সকল ওয়ার্ডে অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। আর তিনি নিজে তো নিয়মিত মানুষের জন্য নিবেদিত প্রান।

মাসুদ আহমেদ হাওলাদার বলেন, আমার এলাকার মানুষের দুঃখ কষ্ট দূর করতে তাদের সেবায় আমি আমার জীবন নিয়জিত করেছি। তাদের যেকোনো সংকটে আমি আমার সর্বস্ব দিয়ে চেষ্টা করে যাবো।

আপনার মতামত লিখুন :