অবশেষে মা-বাবার সাক্ষাৎ পেলেন সালমান খান

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৯ অপরাহ্ণ, ২১ মে ২০২০
অবশেষে মা-বাবার সাক্ষাৎ পেলেন সালমান খান

বিনোদন ডেস্ক:

টানা দুই মাস ধরে লকডাউনের জেরে ঘরবন্দি সময় কাটাচ্ছেন সালমান খান। তিনি পানভেলের ফার্মহাউসে রয়েছেন। সেখানে বন্ধু-বান্ধব, প্রিয় পোষ্যরা ঘিরে থাকলেও মা-বাবা নেই। ফলে কিছুতেই মন ভালো নেই সালমানের।

অবশেষে মুম্বাই প্রশাসনের বিশেষ অনুমতি নিয়েই সালমান খান পাড়ি দিলেন গ্যালাক্সির উদ্দেশে। গতকাল মঙ্গলবার নিজের ফার্মহাউস পানভেল থেকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে বাবা-মায়ের সঙ্গে করেন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের খবর, তিনি ঘণ্টা খানেক সময় কাটান বাবা-মায়ের সঙ্গে। সাক্ষাৎতের সময়ে সামাজিক দূরত্বও বজায় রেখেছেন সালমান। সাক্ষাৎ শেষে রাতের অন্ধকারে ফার্ম হাউসে ফিরে যান অভিনেতা।

লকডাউনের পর বিভিন্নভাবে দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছেন বলিউডের ভাইজান। ২৫ হাজার শ্রমিককে তো অর্থ সহায়তা করেছেন। পাশাপাশি মুম্বাইয়ের রাস্তায় খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন তিনি।

আর ভক্তদের জন্য এই লকডাউনে ‘তেরে বিনা’ নামে একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন। ইউটিউবে গানটি মুক্তির পর বেশ সাড়া ফেলেছে। সালমানের বাগানবাড়িতে শুটিং করা মিউজিক ভিডিওতে সালমান-জ্যাকুলিন অভিনয় করেছেন। ‘তেরে বিনা’র গীতিকার সাবির আহমেদ। সুর দিয়েছেন অজয় ভাটিয়া। মেক-আপ থেকে চুল, সেট সাজানো পুরোটাই করেছেন সালমান ও জ্যাকুলিন। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি ভিডিও পরিচালনাও করেছেন সালমান।

আপনার মতামত লিখুন :