নিলামে বিক্রি হলো মুশফিকের ব্যাট

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২২ পূর্বাহ্ণ, ১৫ মে ২০২০

অনলাইন রিপোর্ট;

নিলামে ব্যাট তুলে ভালো ঝামেলায় পড়েছিলেন মুশফিকুর রহিম। দুই দফা বন্ধ করে দেয়া হয় ব্যাটের নিলাম। শুধু মুশফিকের ব্যাট নয় ছিল মোসাদ্দেক হোসেন, নাঈম শেখের ব্যাটের সঙ্গে আকবর আলীর জার্সি ও ব্যাটিং গ্লাভস।

প্রথম দুই দিনে মুশফিকের ব্যাটের দাম উঠে যায় ৪০ লাখের বেশি। ব্যাটের ভিত্তিমূল্য ছিল ৬ লাখ টাকা। চড়া দাম না ওঠার কারণও নেই কেন না এই ব্যাট দিয়েই বাংলাদেশ ক্রিকেট দেখেছিল প্রথম ডাবল সেঞ্চুরি।

শ্রীলঙ্কার বিপক্ষে গলে খেলেছিলেন ঐতিহাসিক ইনিংসটি। কিন্তু এত দাম উঠে যাওয়ায় নিলামকারী অনলাইন প্রতিষ্ঠান পিকাবো’র সন্দেহ জাগে।

পরে জানা যায় নকল বিডিং হওয়াতেই অল্প সময়ে চড়া দাম উঠে যায়। যে কারণে নিলাম বন্ধ রাখা হয়। আজ বৃহস্পতিবার ছিল পাঁচ দিন ব্যাপী নিলামের শেষ দিন।

নিলাম শেষে মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে নিশ্চিত করেছেন ১৫ মে, শুক্রবার রাত ৯ টায় ‘স্পোর্টস ফর লাইফ’ ফেসবুক পেজে লাইভে জানানো হবে নিলামে বিজয়ীর নাম ও কত টাকায় বিক্রি হয়েছে ব্যাটটি।

‘দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে আগামীকাল ১৫ই মে ২০২০ রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে “স্পোর্টস ফর লাইফ”-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম। “স্পোর্টস ফর লাইফ” ফেসবুক পেজে লাইভ হবে অনুষ্ঠানটি।’

এই ব্যাট থেকে আসা অর্থের সবটাই ব্যয় করা হবে করোনা দূর্গত মানুষদের জন্য।

আপনার মতামত লিখুন :