ঈদে শুভর চমক

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০০ অপরাহ্ণ, ১৩ মে ২০২০
ঈদে শুভর চমক

বিনোদন ডেস্ক : দেশীয় সিনেমার অন্যতম আলোচিত নায়ক আরিফিন শুভর ভক্তরা খুব ভালো করেই জানেন তাদের প্রিয় নায়ক গানও ভালোই গাইতে পারেন। এবার চলমান করোনা পরিস্থিতিতে ঈদে সিনেমা হল খোলার সম্ভাবনা খুব কম। ফলে নায়কের মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দর্শকরা হয়তো ঈদে পাচ্ছেন না।

তবে ভক্তদের নিরাশ করবেন না আরিফন শুভ। ঈদে প্রকাশ হবে আরিফিন শুভর গাওয়া একটি নতুন গান। এর আগে ২০১৪ সালে ‘অগ্নি’ ছবিতে ‘ডুবে যায়’ নামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি।

এবার ‘মনটা বোঝে না’ নামে নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন শুভ। নায়কের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে ঈদে।

আরিফিন শুভ’র নতুন এই গানের কথা লিখেছেন কে জিয়া, সুর করেছেন ফুয়াদ আল মুক্তাদির। বর্তমানে গানটির ভিডিও সম্পাদনার কাজ চলছে।

গানটির ব্যাপারে শুভ জানিয়েছেন, গানটি আমার ভক্তদের জন্য ঈদ উপহার হিসেবে রইলো। অনেক বছর পর গান গাইলাম। ইচ্ছা ছিল দেশের বাইরে মিউজিক ভিডিও করে গানটা প্রকাশ করার। কিন্তু করোনার জন্য তা আর হলো না। আমার বাসায় গানটির দৃশ্য ধারণ করা হয়েছে। দৃশ্য ধারণ করেছেন আমার স্ত্রী অর্পিতা। ও অনেক আগে থেকেই ফটোগ্রাফি করে।

২০১০ সালে খিজির হায়াত খান পরিচালিত ‘জাগো’ চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক।

ভালোবাসা জিন্দাবাদ, অগ্নি, তারকাঁটা, কিস্তিমাত, ছুঁয়ে দিলে মন, নিয়তি, প্রেমী ও প্রেমী, ওয়ার্নিং, অস্তিত্ব, ধ্যাততেরিকি চলচ্চিত্রে তার অভিনয় প্রশংসিত হয়। এই নায়কের সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাপলুডু’ ব্যাপক প্রশংসিত হয়।

আপনার মতামত লিখুন :