পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৭ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক: 

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান। শুক্রবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল তিনটায় মাঠে নামবে দুই দল। কেমন হতে পারে এই ম্যাচে টাইগারদের মূল একাদশ তার ধারণা দিয়েছে ইএসপিএন ক্রিকইনফো।
কয়েকদিন আগেই শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। টি-টোয়েন্টি এই টুর্নামেন্টে ফর্মে থাকা পাঁচজন ওপেনার রয়েছেন বাংলাদেশ স্কোয়াডে। যারা প্রত্যেকেই একাদশে থাকার যোগ্য।
সফরকারীদের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো আগেই জানিয়েছিলেন, ]প্রয়োজনে ব্যাটিং অর্ডারে পরিবর্তন আনা হতেই পারে।
নিষেধাজ্ঞার কারণে দলে নেই সাকিব আল হাসান। অন্যদিকে দলের অন্যতম ভিত্তি মুশফিকুর রহিমও সফর থেকে নিজেকে করেছেন প্রত্যাহার। এমন অবস্থায় অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে মিডল শক্তিশালী মিডল অর্ডার গড়াটাই মূল চ্যালেঞ্জ।
সবশেষ ভারত সফরে খেলা পেস অ্যাটাকই দেখা যাবে পাকিস্তানের বিপক্ষে। মুস্তাফিজুর রহমানেরে সঙ্গে দেখা যেতে পারে শফিউল ইসলাম ও আল-আমিন হোসেনকে। লেগস্পিনার আমিনুল ইসলাম বিপ্লবের পাশে অফ স্পিনার মেহেদী হাসানকেও দেখার সম্ভবনা রয়েছে।
পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ
তামিম ইকবাল, নাঈম শেখ, আফিফ হোসেন, লিটন দাস (উইকেটরক্ষক), মাহমুদুউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও আল আমিন হোসেন।

আপনার মতামত লিখুন :