পাহাড়ে শীতার্তদের মাঝে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫০ অপরাহ্ণ, ২০ জানুয়ারি ২০২০

আবুল হোসেন রিপন, খাগড়াছড়ি প্রতিনিধি|খাগড়াছড়ি গুইমারাতে সেনাবাহিনীর উদ্যোগে শতাধিক পাহাড়ী-বাঙ্গালী হত-দরিদ্র, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। সকালে গুইমারা সেনা রিজিয়ন ও ১৪ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী সিন্দুকছড়ি জোনের যৌথ উদ্যোগে উপজেলার সরকারী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র তুলে দেন ২৪ আর্টিলারী ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান। এসময় তিনি বলেন, পার্বত্যাঞ্চলের মানুষ শান্তি প্রিয়, আর সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। পাহাড়ে মানুষের উন্নয়নে সেনাবাহিনী সরকারকে সহযোগীতা করছে। এ ধারা অব্যহত থাকবে।

এসময় জোন অধিনায়ক লেঃ কর্ণেল কাজী মোঃ কাউসার জাহান, জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন, রিজিয়নের জি.টু.আই মেজর মঈনুল আলম, সাব জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, ক্যাপ্টেন খন্দকার শাহ আলম ফাহিম, ক্যাপ্টেন মাহমুদুল হাসান, উপজেলা নির্বাহী অফিসার বিভিষন কান্তি দাস, উপজেলা চেয়ারম্যান উষ্যেপ্রেু মারমা’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও পদস্থ সামরিক কর্তকর্তাগন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :