সারার কিসের ভয়!

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৩১ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৯
সারার কিসের ভয়!

বিনোদন ডেস্ক, 

সারা আলী খান ক্যারিয়ারে মাত্র দুটি ছবি মুক্তি পেয়েছে তরুণ নায়িকা সারা আলী খানের। তাতে কী এরই মধ্যে সবার মধ্যে মণি সাইফ কন্যা। তার ভক্তের সংখ্যা কম নয়। বলিউডের ভদ্র মেয়ে বলেই পরিচিত তিনি। ঋষি কাপুরের মতো বর্ষীয়ান তারকা অভিনেতা সারার ব্যবহার ও চলাফেরায় মুগ্ধতা প্রকাশ করেছেন।

কেদারনাথ দিয়ে বলিউড পা রাখার পর রণবীর সিংয়ের সঙ্গে সিম্বাতেও স্ক্রিন শেয়ার করেন সারা আলী খান।
সিম্বার পর আপাতত বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নম্বর ওয়ান-এর শুটিং শুরু করেছেন সারা আলী খান। কুলি নম্বর ওয়ান-এর শুটিংয়ের মাঝেই চলছে সারার শরীর চর্চার পালা।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রতিদিন সকালে সারা যখন জিম থেকে বের হন, তখন তাকে তাক করে রাখে ক্যামেরা। জিমের বাইরে পাপারাজিকে দেখে কখনও হাসি মুখে গাড়িতে ওঠেন সারা, আবার কখনও হাত জোড় করে পাপারাজিকে নমস্কার করতে দেখা যায় তাকে। কিন্তু পাপারাজির ক্যামেরার অবাধ ফ্ল্যাশ সব সময় কি ভালো লাগে সারার?

সম্প্রতি এই প্রশ্নের উত্তরে সারা জানান, জিমের বাইরে যদি ৭ জন পাপারাজি দাঁড়িয়ে থাকেন এবং তারা ছবি না তোলেন, তাহলে চিন্তা হবে। পাপারাজি ছবি না তুললে ধরে নিতে হবে, আপনাকে নিশ্চয়ই ভালো লাগছে না। কিছু নিশ্চয়ই হচ্ছে আপনার সঙ্গে। ক্যামেরায় ছবি না উঠলে, সেই বিষয়টি আপনাকে চিন্তায় ফেলবে তো অবশ্যই।
মজার বিষয় হলো বলিউডের অনেক তারকাই পাপারাজিদের দেখে পালিয়ে বাঁচতে চান। তার ঠিক বিপরীত সারা। তিনি পাপারাজিদের সঙ্গে কথা বলেন। যথা সাধ্য তাদের সামনে হাসিমাখা মুখে ছবি তোলেন।

আপনার মতামত লিখুন :